সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 প্রতিদিন রিয়েল টাকা পেমেন্ট বিকাশ

কুইজ খেলে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করুনআপনারা যারা অনলাইন থেকে ইনকাম করতে চাচ্ছেন। তাদের জন্য আমি সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 নিয়ে হাজির হয়েছি। যেগুলো তারা আপনি আপনার হাতে থাকা স্মার্ট ফোন দিয়ে আয় করতে পারবেন ঘরে বসে অনলাইন থেকে। তো চলুন সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 কোনো গুলো ও কি কি তা জেনে নেওয়া যাক।

সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 প্রতিদিন রিয়েল টাকা পেমেন্ট বিকাশ

সুচিপ্রত্রএখন আপনাদের যে অ্যাপস সম্পর্কে বলব এই অ্যাপসগুলি দ্বারা আপনি খুব অল্প সময় ব্যয় করে। আপনারা অনলাইন থেকে ইনকাম করতে পারবেন খুব সহজেই। আপনি যদি স্টুডেন্ট বা চাকরিজীবী হয়ে থাকেন না কেন। আপনি আপনার অবসর সময় বেকার বসে না থেকে কিছু সময় দিয়ে প্রতিদিন ভালো পরিমাণে আয় করতে পারবেন তাও আবার ঘরে বসেই এবং এই সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 দিয়ে। তো চলুন বেশি কথা না বলে আজকের আর্টিকেল সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 কিভাবে আয় করবেন তা জেনে নেয়া যাক।

ভূমিকাঃ

আজকের আর্টিকেলে আমরা যেসব অনলাইন ইনকাম মোবাইল অ্যাপস সম্পর্কে আপনাদের বলতে চলেছি। এসব অ্যাপসগুলি আপনি ব্যবহার করে প্রতিদিন ভালো পরিমাণে আয় করতে পারবেন। এই অ্যাপসগুলো একদম ফ্রি কোন টাকা ইনভেস্ট ছাড়াই আপনি ঘরে বসে অনলাইন থেকে খুব সহজেই করতে পারবেন। আর আপনি যদি সত্যই অনলাইন থেকে ইনকাম করতে চান।

তাহলে আজকের আর্টিকেলটি খুব মনোযোগ সহকারে পড়তে থাকুন। তাহলে আপনি সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আজকের আর্টিকেলটি পড়ার মাধ্যমে আপনি আপনার লাইফ টাইম ইনকাম করা হতে চলেছে। অনলাইনে ইনকাম করার আগে আপনাদের একটি বিষয় সম্পর্কে জানিয়ে রাখি।

আপনারা যারা ভাবেন অনলাইনে ইনকাম করা খুবই সোজা তাদের বলে রাখি। অনলাইনে ইনকাম করতে হলে আপনাকে অনেক ধৈর্য ধরে কাজ করে যেতে হবে। তাহলে আপনি এই অ্যাপস গুলি থেকে আয় করতে পারবেন। আর এই অ্যাপসগুলোর কাজগুলো খুবই সোজা এবং এর থেকে সোজা কাজ অনলাইনে আছে বলে আমার মনে হয় না। তো চলুন এই অ্যাপসগুলোর কাজ কি কি তা জেনে নেয়া যাক।

Givvy browser সেরা অনলাইন ইনকাম apps 2024

আপনাদের আমি আর্টিকেলে আগে বলেছি যে সেরা অনলাইন ইনকাম apps 2024 একদম ফ্রি অ্যাপস । আপনি ইনভেস্টমেন্ট ছাড়াই অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন এবং ঘরে বসে ইনকাম করতে পারবেন। এই অ্যাপসের প্রধানত কাজগুলো হলো Givvy browser অ্যাপসে ফটো সেট করে কয়েন কালেক্ট করা।

আপনি এই অ্যাপসে ফটো সেন্ড করলে কয়েন পাবেন এবং অন্যরা যে ফটো সেন্ড করেছে সেগুলোতে লাইক দিয়ে আপনি কয়েন কালেক্ট করতে পারেন। আপনার প্রতিটি ফটোতে যদি অন্যরা এসে লাইক করে তাহলে আপনি প্রতি এক ক্লিকে ৫০ কয়েন পাবেন। 

আর আপনি যদি অন্যদের ফটোতে লাইক দেন তাহলেও আপনি ৫০ কয়েনই পাবেন। এ কয়েন গুলো আপনি কনভার্ট করে নিতে পারেন ইউএসডি তে। আর ১০০০০ কয়েন সমান এক সেন্ট হয়। তাহলে দেখা যাচ্ছে আপনি ১০০০০ কয়েন করতে পারলে ১০০ টাকা ইনকাম করতে পারবেন খুব ইজিলি।

আপনি শুধুমাত্র এই অ্যাপসে ফটো আপলোড করে এবং অন্যদের ফটো লাইক করে খুব সহজেই এই অ্যাপস এর মাধ্যমে আয় করতে পারেন। আর এই অ্যাপসের টাকাগুলো উইথড্র করে নিতে পারেন বিকাশের মাধ্যমে। আপনি আপনার অবসর সময় ব্যয় করে এখান থেকে আপনি প্রতিদিনের খরচ বিদ্যুৎ বিল গ্যাসবিল কারেন্ট বিল ইত্যাদি মেটাতে পারেন।

Getlike.io earning সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 এর মধ্যে একটি

এখন আপনাদের সাথে যে অ্যাপটির সাথে পরিচয় করাব এই অ্যাপসটি ২০২৪ সালে সেরা ১৫টি ইনকাম apps মধ্যে একটি অ্যাপস। এই অ্যাপসের মাধ্যমে খুবই ইজিলি আপনি ঘরে বসে ইনকাম করতে পারবেন সহজ কাজ করেই। এই অ্যাপস এর কাজগুলো সাধারণত কারো ফেসবুক ইউটিউব টিক টক প্লাটফর্মে লাইক ফলো শেয়ার ইত্যাদি করা।

এই অ্যাপসে কাজ করে আপনি আয় করা টাকাগুলো উইথড্র করে নিতে পারেন বিকাশ নগদ এর মাধ্যমে। এই অ্যাপসটি রাশিয়ার একটি জনপ্রিয় অনলাইন অ্যাপস। এই অ্যাপসে কাজ করলে আপনার ক্লাইন্ট আপনাকে কাজের বদলে রাফ প্রদান করবে। আর এক রাফ সমান বাংলাদেশে দুই থেকে তিন টাকা হয়। প্রত্যেক কাজের জন্য আপনি এক থেকে দুই রাফ করে পাবেন।

ক্লায়েন্টের কাজ যেমন ফেসবুকে ফলো করে বা লাইক দিয়ে আপনি তার প্রমাণস্বরূপ একটি স্ক্রিনশট আপনার ক্লায়েন্ট কে দিবেন এবং সবকিছু ঠিক থাকলে ক্লায়েন্ট আপনাকে এক রাফ বা দুই রাফ প্রদান করবে। এভাবে আপনি প্রতিদিন এই অ্যাপ থেকে ভালো পরিমানে আয় করতে পারবেন। তো আর দেরি না করে এই অ্যাপসটি এখনই ডাউনলোড করে ঘরে বসেই অনলাইন থেকে সহজ পদ্ধতিতে ইনকাম করুন।

Lucky reward অ্যাড দেখে অনলাইন ইনকাম apps 2024

আপনারা যারা স্টুডেন্ট আছে তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি খুবই গুরুত্বপূর্ণ। আর যারা চাকরিজীবী বা বেকার তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি খুবই উপযোগী হতে চলেছে। আজকের এই Lucky reward অ্যাড দেখে অনলাইন ইনকাম apps 2024 সম্পর্কে আপনাদের বিস্তারিত জানাবো। Lucky reward মূলত একটি অনলাইন ইনকাম অ্যাপস।

এই অ্যাপসে আপনি অ্যাড দেখে খুব সহজেই অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। এই অ্যাপটি আপনি যখন ক্রিয়েট করবেন তখন যেন অবশ্যই ভিপিএন কানেক্ট থাকতে হবে। আর ভিপিএন এর কান্ট্রি থাকতে হবে ইউসে। আপনি এই আছে অ্যাড দেখে পয়েন্ট কালেক্ট করতে হবে। আপনি প্রতি অচিন ভিডিওতে ক্লিক করলে মোট ১২টি করে অ্যাড দেখাবে। 

আর এই অ্যাপ থেকে যে পয়েন্ট আপনি পাবেন সে পয়েন্টগুলো আপনি কনভার্ট করে নিতে পারেন ডলারে। আপনি এই আছে কাজ করে যে ডলার আয় করবেন এবং তা উইড্র করে দিতে পারবেন বিকাশ নগর ইত্যাদি মাধ্যমে। এই আছে আপনি খুব দ্রুতই পেমেন্ট পেয়ে যাবেন কোন ঝামেলা ছাড়াই। তো আর দেরি না করে এই অ্যাপস এ্যাড দেখুন এবং ঘরে বসে অনলাইনে ইনকাম করুন।

Quiz task ফ্রী অনলাইন ইনকাম apps 2024

আমি আপনাদের মাঝে আবারও একটি ফ্রি অনলাইন ইনকাম apps 2024 নিয়ে চলে এলাম। আজকের এই ফ্রি অ্যাপস দিয়ে আপনি প্রতিদিন ঘরে বসে ইনকাম করতে পারবেন। এই অ্যাপসের কাজগুলো হলো আপনার ফ্রেন্ড কে ইনভাইট করা বা আপনার ফ্রেন্ডকে রেফার করা। আপনি এই অ্যাপস এর মাধ্যমে আরো নানা উপায়ে ইনকাম পারবেন।

যেমন কুইজ খেলে আপনি খুব ইজিলি এই apps থেকে আয় করতে পারবেন। এই অ্যাপসটি ২০২৪ সালের অন্যতম অ্যাপস গুলোর মধ্যে একটি দুর্দান্ত অ্যাপস। আপনি প্রতিটি কুইজ খেলে ২০ টি করে কয়েন পাবেন। আর এভাবে আপনাকে ২০০০ কয়েন করতে হবে তাহলে আপনি এই অ্যাপস থেকে উইথড্র দিতে পারবেন। 

১০০ কয়েন সমান এই আপসে আপনাকে এক ইউ সি দিয়ে থাকে। আর আমরা প্রায় অনেকেই জানি ১ ইউএসি সমান বাংলাদেশি টাকায় ১০০ টাকা। তাহলে দেখা যাচ্ছে আপনি এই অ্যাপসে ২ হাজার কয়েন হলে উইথড্র দিতে পারবেন বিকাশ নগদ ইত্যাদি মাধ্যমে। 

যা বাংলাদেশি টাকায় ২ হাজার টাকা। আরে অ্যাপসের বিশেষত্ব হল এই অ্যাপসটি একদমই ফ্রি এবং এই অ্যাপসে আপনি কুইজ খেলে বা বন্ধুদের ইনভাইট করে খুব সহজেই আয় করতে পারবেন। তাও আবার ঘরে বসেই আপনার হাতে থাকা এই স্মার্টফোনটি দিয়েই। তো আর দেরি না করে এই অ্যাপটি ও ডাউনলোড করে নিন ।

Earn money with tapcent দ্রুত পেমেন্ট নগদ-অনলাইন ইনকাম apps 2024

Earn money with tapcen এই অ্যাপসটির মাধ্যমে আপনি প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। এই অ্যাপসটি কাজগুলো হলো আপনি গেম খেলে বা রেফার করে আয় করতে পারবেন। আপনি যদি লক্ষ্য করেন প্রায় প্রত্যেক আর্নিং অ্যাপসে একটা জিনিস খুবই কমন।

সেটি হচ্ছে প্রত্যেক অ্যাপসে আপনি রেফার করতে পারবেন। তো কেন আপনি প্রত্যেক অ্যাপসে রেফার করতে পারবেন সে সম্পর্কে এই অ্যাপস এর মাধ্যমে আপনাদের কে বলি। প্রথমত এই অ্যাপসগুলো প্লেস্টোরে অ্যাভেলেবল পাওয়া যায়। আর দ্বিতীয়ত অ্যাপস গুলো একদম ফ্রি অ্যাপস এখানে কোন ইনভেস্ট করতে হয় না আপনি শুধুমাত্র আপনার ফ্রেন্ডকে রেফার করার মাধ্যমে আয় করতে পারবেন। 

এই অ্যাপসগুলো কেন আপনাকে টাকা দেয়। এর বিশেষত্ব হচ্ছে এই অ্যাপসে আপনি যদি আপনার ফ্রেন্ডকে রেফার করেন তাহলে সেও এই অ্যাপসে একাউন্ট তৈরি করবে। যার ফলে তাদের অ্যাপস পপুলার হবে। এতে করে তারাও আমাদের দিয়ে অনেক ভালো টাকা আয় করতে পারবে এবং আমরাও এই অ্যাপটি দিয়ে আয় করতে পারবো।

Cash buddy কোন ইনভেস্টমেন্ট ছাড়ায় অনলাইন ইনকাম apps 2024

আপনাদের আমি যদি বলি প্রতি ক্লিকে ১ টাকা করে পাবেন। তাহলে কি আপনি আমার কথা বিশ্বাস করবেন অবশ্যই না। শুনতে অবাক লাগলেও এটাই সত্য এই অ্যাপসটি আপনাকে প্রতি ক্লিকে ১ টাকা করে দেবে। আজকের আর্টিকেলে আমরা এমন একটি অ্যাপস আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। এই অ্যাপসটি আপনাকে প্রতি ক্লিকে পার ডে ১ টাকা করে দিবে।

আপনি যদি দিনে ৫০০ ক্লিক করেন তাহলে আপনাকে এই অ্যাপসটি ৫০০ টাকা করে দেবে। আপনিও যদি ক্লিক করে ইনকাম করতে চান তাহলে এই অ্যাপসটি আপনার জন্য খুবই উপযোগী হতে চলে। তো চলুন আপনি কিভাবে প্রতি এক ক্লিকে এক টাকা আয় করবেন সে সম্পর্কে আলোচনা করা যাক। প্রথমত এই Cash buddy অনলাইন ইনকাম apps 2024 অ্যাপে অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

তারপর আপনাকে ড্যাশবোর্ডে এসে এখানে কিছু কাজ আছে যেমন ফ্রেন্ডকে ইনভাইট করে ইনকাম করতে পারবেন। আর প্রতি এক ক্লিকে আয় করতে পারবেন সেটি হচ্ছে অ্যাড দেখে। আপনি একটি অ্যাড এ ক্লিক করলে প্রতি এক অ্যাডে ১ টাকা করে পাবেন। আর এই অ্যাড দেখে আয় করা টাকাগুলো উইথড্র করে নিতে পারেন বিকাশ এর মাধ্যমে। তো এখন এই অ্যাপসের মাধ্যমে অ্যাড দেখুন এবং ঘরে বসে প্রতিদিন ১০০ থেকে ৫০০ টাকা ইনকাম করুন।

Taskbucks ঘরে বসে অনলাইন ইনকাম apps 2024

অনলাইন ইনকাম apps 2024 Taskbucks এই অ্যাপ সম্পর্কে যারা পরিচিত নন। তাদের এই অ্যাপ সম্পর্কে কিছু ধারনা দেই। কিভাবে আপনি Taskbucks অ্যাপের মাধ্যমে খুব ইজিলি আপনার অবসর টাইম দিয়ে ইনকাম করতে পারবেন। সেই টপিকে আজকের অনলাইন ইনকাম apps 2024 নিয়ে আমরা হাজির হয়েছি। বরাবরের মতো আপনি এই অ্যাপসে প্রথমে অ্যাকাউন্ট ক্রিয়েট করতে হবে। একাউন্ট ক্রিয়েট হয়ে গেলে এখানে বেশ কিছু কাজ আছে। 

যেগুলো করে আপনি আপনার মোবাইল ফোন দিয়ে খুব দ্রুতই ইনকাম করতে পারবেন। এই অ্যাপসটির প্রথম একটি মজার বিষয় হচ্ছে অ্যাপটির অ্যাকাউন্ট ক্রিয়েট করার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন 25 টাকা। এই অ্যাপসেও আপনাকে কয়েন কালেক্ট করতে হবে কাজ করে। এখানে আপনি ডেইলি চেকিং করে প্রতিদিন ২০ কয়েন করে পাবেন। এই অ্যাপটিতে ১০০০ কয়েন করলে বাংলাদেশী টাকায় দুই টাকা। 

এই অ্যাপসের ইনকামের মেইন পদ্ধতি হলো অ্যাপস ভিতরে অনেক গুলো অ্যাপস আছে। এই অ্যাপস গুলো ইনস্টল করে এবং অ্যাপের অ্যামাউন্ট দেওয়া আছে যার দ্বারা আপনি প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা আয় করতে পারবেন। প্রতি একটি অ্যাপসে আপনাকে ৬ টাকা বা ২০ টাকা করে দেবে। আপনি যত বেশি অ্যাপ ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন এবং আপনি তত বেশি আয় করতে পারবেন। তো আর দেরি না করে অ্যাপ ডাউনলোড করুন এবং ঘরে বসে আয় করুন।

Cashoji সেরা অনলাইন ইনকাম apps 2024

এই অ্যাপটি একটি জনপ্রিয় অ্যাপ। এই অ্যাপটির মাধ্যমে আপনি খুব সহজেই ঘরে বসে ইনকাম করতে পারবেন কোন ইনভেস্টমেন্ট বেশ ছাড়াই। আপনি Cashoji কিভাবে অনলাইন থেকে আয় করবেন সে সম্পর্কে আপনাদের বলি। প্রথমে এই অ্যাপসে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তারপরে এখানে কিছু শর্ত পুণ্য কাজ আছে।

যেমন টাক্স পূরণ করে এবং বন্ধুদের রেফার করে এই apps থেকে আপনি দৈনিক ভালো পরিমাণে আয় করতে পারবেন। আছে আপনি বরাবরের মতন কয়েন কালেক্ট করতে হবে। কয়েন কালেক্ট করার জন্য অ্যাপস এর কাজ হল বিভিন্ন ধরনের অ্যাপস এই অ্যাপসটি পাবেন সেগুলো ডাউনলোড করে ইন্সটল করতে হবে। সেগুলো থেকে আপনাকে কয়েন দেওয়া হবে এবং এই কয়েন গুলো আপনি ডলারে কনভার্ট করে নিতে পারেন। আপনি এই আছে খুব সহজ কাজ করে আয় করতে পারবেন।

original cash app দিয়ে প্রতিদিন ১০০ টাকা অনলাইন ইনকাম apps 2024

আপনি যদি প্রতিদিন ১০০ টাকা ইনকাম করতে চান। তাও আবার অনলাইন ইনকাম apps দিয়ে তাহলে আপনি ঠিক আর্টিকেলে এসেছেন। আজকে আর্টিকেলে আমরা আপনাদের কিভাবে original cash app মাধ্যমে ১০০ টাকা আয় করবেন তাও আবার কোন কষ্ট ছাড়াই। এই অনলাইন ইনকাম apps টি হচ্ছে ২০২৪ সালের সেরা ইনকাম অ্যাপস।  

এই অ্যাপসের মাধ্যমে আপনি প্রতিদিনের খরচ মেটাতে পারেন। টাকা ইনকাম করতে হলে এই অ্যাপটি আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করা হয়ে গেলে এই অ্যাপটিতে রেফারের মাধ্যমে আপনি ক্রিয়েট করে নিবেন। ক্রিয়েট করা হয়ে গেলে আপনি প্রথমে ড্যাসবোটে এসে ক্লেম রেজিস্ট্রেশন বোনাস এতে ক্লিক করবেন। এখান থেকে আপনি ১.৫০ usd ডলার পাবেন।

যা বাংলাদেশী টাকায় ১৫০ টাকার সমান এবং যে ১.৫০টাকা পাবেন তা একদম ফ্রি। এই আছে আপনি কিভাবে প্রতিদিন বেশি বেশি টাকা ইনকাম করবেন। তার জন্য এই অ্যাপসে ড্যাশবোটে এসে ডেলি চেকিং এতে ক্লিক করবেন। ক্লিক করার সাথে সাথেই আপনাকে একটি অ্যাড দেখাবে। যার বিনিময়ে আপনি ১৫০ কয়েন পাবেন। 
আপনি অ্যাডটি সম্পূর্ণ দেখবেন না হলে আপনি এখান থেকে কোন কয়েন পাবেন না। আর কয়েন না পেলে আপনি এই অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবেন না। আরো নানা মাধ্যম আছে এই অ্যাপসে টাকা ইনকাম করার। যেমন আরেকটি মাধ্যম হচ্ছে স্পিন করা বা চ্যাটকি ঘরানো।

চ্যাটকি ঘোরানোর মাধ্যমে আপনাকে কয়েন দেওয়া হবে যা আপনার লাকের উপর নির্ভর করবে যে আপনি কত কয়েন পাবেন। আর এখানে যে টাকাগুলো আপনারা করবেন সেগুলো তুলে নিতে পারেন বিকাশ -নগদ- রকেট -উপায় ইত্যাদি বাংলাদেশের যতগুলো টাকা তোলার মাধ্যম আছে। সবগুলোতেই আপনি টাকা উইথড্র করে নিতে পারেন কোন ঝামেলা ছাড়াই।

Bd jobs pro অনলাইন ইনকাম apps 2024 পেমেন্ট বিকাশ-নগদ-রকেটে

Bd jobs pro এই অ্যাপটি প্রধানত বাংলাদেশের একটি দুর্দান্ত অনলাইন ইনকাম অ্যাপস। এই অ্যাপের সাহায্যে আপনি বাংলাদেশের অ্যাপ ব্যবহার করে কিভাবে ডলার আয় করবেন সেই সম্পর্কে এখন আপনাদের আমরা জানাতে চলেছি। তো প্রথমেই এই অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। 

তারপরে এই অনলাইন ইনকাম apps টিতে  একটি vpn ইউজ করে আইডি ক্রিয়েট করে নিবেন। আইডি ক্রিয়েট করা হয়ে গেলে তারপরে আপনি এই অ্যাপস এর ভিতর প্রবেশ করবেন। প্রবেশ করার সাথে সাথেই আপনি আপনার ফোনের বাম সাইডে একটি ড্যাশবোর্ড দেখতে পারবেন। যাকে আমরা প্রোফাইল বলে থাকি। ড্যাস রোডে আসার পরে আপনি নিচের দিকে দেখতে পারবেন স্টার টেক্স। 

প্রথমে আপনি স্টার ট্যাক্স ক্লিক করবেন এবং ক্লিক করার সাথে সাথে আপনার সামনে একটি নোটিশ শো করবে যেখানে আপনি দেখতে পারবেন আপনি দিনে কয়টি কাজ করতে পারবেন। আপনি মূলত এই স্টার টেক্স থেকে তিনি ২০ টা কাজ করতে পারবেন। তো এই বিশটা কাজ কি ধরনের কাজ সে সম্পর্কে আপনাদের আগে বলি।

স্টার ট্যাক্স এর কাজ হল যেমন এখানে বাংলাতে কিছু উক্তি লেখা থাকবে যেগুলোকে আপনি পড়তে পারেন বা পরবর্তীতে ক্লিক করে যেতে পারেন। ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে একটি অ্যাড শো করবে এবং সে অ্যাড টি আপনাকে সম্পূর্ণ দেখতে হবে। অ্যাড দেখা হয়ে গেলে আপনি ব্যাকে ক্লিক করে। আবারও আরেকটি উক্তিতে ক্লিক করে পরবর্তীতে ক্লিক করার সাথে সাথে আরেকটি আপনাকে অ্যাড শো হবে। এভাবে করে আপনাকে 20 টি অ্যাড দেখতে হবে।

এটাই হচ্ছে এই অ্যাপসের মূল কাজ।যেগুলো করে আপনি প্রতিদিন এই অনলাইন ইনকাম apps  থেকে ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। এটি একটি বাংলাদেশের অনলাইন ইনকাম apps । কিন্তু আপনি পেমেন্ট পাবেন ডলারে।কেননা আমরা আইডি ক্রিয়েট করার সময় vpn ব্যবহার করেছিলাম এবং তার জন্য তারা ডলারে আপনাকে পেমেন্ট দিবে।

Fanfare অনলাইন ইনকাম apps 2024 জনপ্রিয় অ্যাপস 2024

এটি মূলত বাংলাদেশের একটি মার্কেটিং জনপ্রিয় অ্যাপ। এই অনলাইন ইনকাম apps সাহায্যে আপনি শুধুমাত্র ভিডিও পোস্ট করে ইনকাম করতে পারবেন। তো চলুন কিভাবে আপনি এই অ্যাপসে শুধুমাত্র ভিডিও পোস্ট করে ইনকাম করবেন। সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করি। এই আছে আপনাকে অ্যাকাউন্ট ক্রিয়েট করার পরে এখানে আপনাকে যেকোনো প্রোডাক্টের ভিডিও তৈরি করতে হবে।

তারপরে সেই ভিডিওটি এই অ্যাপসে পাবলিশ করতে হবে। পাবলিশ করা ভিডিওটি যদি অ্যাপস কর্তৃপক্ষ এপ্রুভ করে তাহলে আপনাকে কিছু কয়েন দিবে। আপনি এই অনলাইন ইনকাম apps থেকে অনেকগুলো প্রোডাক্ট কিনতে পারবেন এই কয়েনের সাহায্যে। আপনাকে হয়তো সরাসরি টাকা প্রদান করবে না কিন্তু আপনি এখান থেকে যে কয়েন গুলো পাবেন।

সে কয়েন দিয়ে আপনি এই অ্যাপসের প্রোডাক্টগুলো নিতে পারবেন কয়েনের মাধ্যমে একদম ফ্রি। এই আছে অনেক ধরনের প্রোডাক্ট হতে পারে যেমন পোশাক, বিভিন্ন ধরনের জিনিসপত্র ইত্যাদি। আপনি এগুলো অনায়াসে নিতে পারেন এই কয়েনের সাহায্যে। এই অ্যাপস আপনাকে টাকা প্রদান না করলেও কিন্তু আপনি ইনকাম ঠিকই করছেন যা দে আপনি এখানকার গুরুত্বপূর্ণ জিনিস গুলো কিনতে পারেন। যা আপনার দৈনন্দিন কাজে লাগে।

Tea money জনপ্রিয় অনলাইন ইনকাম apps 2024 দ্রুত বিকাশ পেমেন্ট

জনপ্রিয় অনলাইন ইনকাম apps 2024 এর মধ্যে আমরা রেখেছি Tea money। এটি কে জনপ্রিয় রাখার অনেকগুলো কারণ আছে যেগুলো জানলে আপনি বলতে বাধ্য হবেন আসলেই এটি একটি দুর্দান্ত জনপ্রিয় অ্যাপ । তো কেন এই অ্যাপটি ইনকামের দিক দিয়ে এত জনপ্রিয় সে সম্পর্কে জানা যাক । এই অ্যাপটি থেকে আপনি খুব ভালো অ্যামাউন্টের ইনকাম করতে পারবেন খুব ইজিলি।

এই অ্যাপসের কাজগুলো খুবই সোজা এখানে কোন আহামরি কাজ নেই যে আপনারা করতে পারবেন না। এই অ্যাপসের কাজগুলো একটি ছোট বাচ্চাও করতে পারবে সে যদি স্মার্টফোন চালানো জানে। তো চলুন বেশি কথা না বলে আজকের আর্টিকেলে আপনাদের Tea money অনলাইন ইনকাম apps  সম্পর্কে বলি। তো প্রথমে এই এই অ্যাপটিতে একাউন্ট তৈরি করার জন্য আপনাকে vpn ব্যবহার করতে হবে।

আপনি যে কোন ধরনের ভিপিএন ইউজ করতে পারেন। আপনাকে ভিপিএন এর দিকে খেয়াল রাখতে হবে যেন ভিপিএন এ ইউ এস সার্ভার করা থাকে। আপনি ভিপিএন এ ইউ এস সার্ভার করার পর আপনি অ্যাকাউন্ট ক্রিয়েট করতে পারেন। 

একাউন্ট ক্রিয়েট করার সাথে সাথেই আপনি এই অ্যাপসে দেখতে পারবেন আপনার অ্যাকাউন্টে ১২ ডলার যোগ হয়ে গেছে। এই আছি আপনি ১০ ডলার হলেই উইথড্র করতে পারবেন। এজন্যই এই অ্যাপটি খুবই জনপ্রিয়তা লাভ করেছে এই ২০২৪ সালে এসে।

ঘরে বেকার বসে না থেকে Angle one অনলাইন ইনকাম apps 2024 দিয়ে আয় করুন

আপনি যে অ্যাপটি সম্পর্কে জানতে চলেছেন সেটি হচ্ছে শুধুমাত্র আপনার বন্ধুদেরকে রেফারের মাধ্যমে ইনকাম করতে পারবেন তাও আবার ভালো এমাউন্টের ইনকাম।এজন্য আপনাকে প্রথমে চলে যেতে হবে প্লে স্টোরে। আপনি যদি প্লে স্টোরে গিয়ে  Angle one লিখে সার্চ দেন তাহলেই এই অনলাইন ইনকাম apps আপনাদের সামনে শো করবে।

সেখান থেকে আপনি খুব সহজে ডাউনলোড করে নিতে পারেন। ডাউনলোড হয়ে গেলে আপনি আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে সাইনিং করে নিবেন। তাহলে আপনার এই  অনলাইন ইনকাম apps টিতে একটি একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে। আপনাকে আমি আর্টিকেল শুরু করার প্রথম দিকে বলেছিলাম এই অ্যাপসটি শুধুমাত্র রেফারের জন্যই। 

একাউন্টটি ক্রিয়েট হয়ে যাওয়ার পর আপনি এখান থেকে আনলিমিটেড আপনার বন্ধুদের রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে একাউন্ট ক্রিয়েট করতে কোন টাকা পয়সা ইনভেস্ট করা লাগেনা। আপনি শুধুমাত্র একাউন্ট ক্রিয়েট করবেন এবং আপনার বন্ধুদেরকে রেফার করবে তাহলে আপনি এখান থেকে ঘরে বসেই সুন্দর এমাউন্টের টাকা আয় করতে পারবেন।

Rush গেম খেলে অনলাইন ইনকাম apps 2024

এই অ্যাপস এর মাধ্যমে আপনি শুধুমাত্র গেম খেলে প্রতিদিন ভালো পরিমাণে আয় করতে পারবেন। তো আপনারা কিভাবে গেম খেলে আয় করবেন সে সম্পর্কে এখন আপনাদের জানাতে চলেছি। তো চলুন গেম খেলে আপনি কিভাবে আয় করবেন সেই সম্পর্কে জানি। প্রথমে বরাবরের মতোই আপনার অনলাইন ইনকাম apps টিতে একটি  একাউন্ট থাকতে হবে এই অ্যাপসে। 

তারপরে আপনি এখানে অনেকগুলো গেম দেখতে পারবেন যেগুলো খেললে আপনাকে কিছু কয়েন দেওয়া হবে। সে কয়েন আপনি পরে ডলারে কনভার্ট করে নিতে পারেন। গেম খেলার পাশাপাশি আপনি এখানে ফ্রী স্পিড করতে পারবেন কোন টাকা দেওয়া লাগবে না। এই অনলাইন ইনকাম apps ব্যবহার করে। আপনি প্রতিদিন দুই থেকে তিন ঘন্টা যদি গেম খেলেন তাহলে এখান থেকে আপনি কিছু সংখ্যক টাকা আয় করতে পারবেন। 

গেম খেলে টাকা আয় করতে হলে আপনাকে গেমে ভালো পারফরম্যান্স করতে হবে তাহলে আপনি এখান থেকে একটু বেশি পরিমাণে আয় করতে পারবেন। ভালো পারফরম্যান্স করা খুবই টাপ হয়ে থাকে । টাপ থাকার কারণ হচ্ছে এখানে অনেকেই গেমে খুবই পারদর্শী। আপনি নতুন গেমার তার জন্য তাদের সাথে টিকে থাকা আপনার জন্য খুবই কঠিন হবে।আরে এই অ্যাপসের গেম খেলে অর্জন করা টাকা গুলো আপনি তুলে নিতে পারেন যেকোনো মাধ্যমে তো গেম খেলুন ঘরে বসে আয় করুন।

Vc Cash স্পিন অনলাইন ইনকাম apps 2024 প্রতিদিন ১০০-২০০ টাকা আয়

এই অ্যাপসের মূল কাজ হচ্ছে আপনি স্পিন করার মাধ্যমে আপনি আয় করতে পারবেন। এই আছে আপনি একাউন্ট করার সাথে সাথে এক হাজার কয়েন বোনাস পাবেন যেগুলো আপনি ডলারে পরবর্তীতে কনভার্ট করে নিতে পারেন। এই Vc Cash  অনলাইন ইনকাম apps এর ভিতরে আরো অনেকগুলো কাজ আছে যেগুলো দিয়েও আপনি কয়েন কালেক্ট করতে পারেন। 

সেগুলোর মধ্যে কয়েকটি কাজ হলো যেমন স্পিন,অংক করে ইত্যাদি আরো অনেক মাধ্যম আছে যেগুলো দ্বারা আপনি এখানে কয়েন কালেক্ট করতে পারবেন। হে আছে এক হাজার কয়েন সমান এক টাকা। আপনি এই Vc Cash অ্যাপসে সময় দিয়ে এখান থেকে প্রতিদিন ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে পারবেন আপনার অবসর সময় ব্যয় করে।

এখানে কাজের কোন লিমিট নেই আপনি আনলিমিটেড কাজ করতে পারবেন। আপনার যতক্ষণ মন চায় ততক্ষণ কাজ করতে পারবেন। আপনি এখানে যত বেশি সময় দিবেন আপনি ততো বেশি আয় করতে পারবেন। সেটি নির্ভর করছে আপনার উপর আপনি এখানে কতক্ষণ সময় দিতে পারবেন। এই অ্যাপগুলোতে আপনি ইনকাম করতে পারবেন খুব ইজিলি কিন্তু কখনোই এই অ্যাপসগুলো দিয়ে আপনি বড়লোক হতে পারবেন না।  

এই অনলাইন ইনকাম apps গুলো আপনার প্রতিদিনের হাত খরচ মেটাতে সাহায্য করে। আপনি যদি একজন বেকার হয়ে থাকেন। তাহলে আপনি এখানে সময় দিয়ে আপনার হাত খরচ আপনি নিজে চালাতে পারেন। আপনি যদি বেকার ঘরে বসে থাকেন তাহলে এই অ্যাপসগুলি ডাউনলোড করে ঘরে বসে ইনকাম করতে পারে।

শেষ কথা/ অনলাইন ইনকাম apps 2024

আপনারা যারা অনলাইন থেকে খুব দ্রুতই ইনকাম করতে চান। তাদেরকে একটি কথা বলে রাখি অনলাইনে দুটো ইনকাম করা কখনোই সম্ভব না। আর যদি সেটি সম্ভব হয় তাহলে সে রাস্তাটি হয়তো সত্য পথের রাস্তা না। আপনাদের সাথে এতক্ষণ যে সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 সম্পর্কে আলোচনা করেছি। এগুলো প্রায় সবই রিয়েল কিন্তু আপনি এই অ্যাপসগুলি দিয়ে কখনোই ধন কুবের হতে পারবেন না। 

এই অ্যাপসগুলি যে আপনি শুধুমাত্র আপনার ক্ষুদ্র চাহিদা গুলো মেটাতে পারে তাছাড়া কিছু না। আপনার হাতে যদি অসংখ্য সময় থাকে তাহলে যে সেরা ১৫টি অনলাইন ইনকাম apps 2024 সম্পর্কে আলোচনা করেছি এগুলো আপনারা ডাউনলোড করে ঘরে বসে অনলাইনে আয় করতে পারেন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জনি ওয়েবের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url