গেম খেলে টাকা আয় করার apps সহজে পেমেন্ট নিন বিকাশে

লুডু খেলে টাকা প্রতিদিন ৫০০ ইনকামহ্যালো বন্ধুরা! আপনারা যারা ঘরে বসে অনলাইন গেম খেলে টাকা আয় করতে চান। তাদের জন্য আমি সেরা কয়েকটি অ্যাপস নিয়ে হাজির হয়েছি। যেখানে আপনারা গেম খেলে টাকা আয় করতে পারবেন। শুধুমাত্র আপনার হাতে থাকা স্মার্টফোনটি দিয়ে। তো কিভাবে আপনারা গেম খেলে টাকা আয় করবেন সে সম্পর্কে আজকের আর্টিকেলে আপনাদের আগে বলি।

গেম খেলে টাকা আয় করার apps সহজে পেমেন্ট নিন বিকাশে

সূচিপত্র:অনলাইনে গেম খেলে টাকা আয় করতে হলে যে বিষয়গুলি আপনাদের অবশ্যই খেয়াল রাখতে হবে।সেটি জানতে হলে আপনাদের আগে এই পুরো পোস্টটি ভালোভাবে পড়তে হবে। আর আমরা আজকের আর্টিকেল জুড়ে গেম খেলে টাকা আয় করার অ্যাপস সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।আর আপনি যদি সত্যই অনলাইন গেম খেলে টাকা আয় করতে চান তাহলে আমাদের সাথেই থাকুন।

ভূমিকা

অনেকের মনে প্রশ্ন থাকে যে গেম খেলে কি আসলেই আয় করা যায়। আমি তাদের উদ্দেশ্যে একটি কথাই বলতে পারি অবশ্যই করা যায়। তাও আবার ভালো পরিমাণে আয় করা যায়। যে আই দিয়ে আপনি প্রতিদিনের হাত খরচ বিদ্যুৎ বিল মোবাইল রিচার্জ গ্যাস বিল ইত্যাদি মেটাতে পারেন। কিন্তু একটি কথা আপনাদের বলে রাখি।

আপনি যদি ভেবে থাকেন গেম খেলে যেহেতু ইনকাম করা যায়। সেহেতু আপনি ভাবতে পারেন আপনি এখান থেকে গেম খেলার মাধ্যমে বড়লোক হয়ে যাবেন,তাহলে আপনি ভুল ভাবছেন। আপনি এসব মোবাইল গেম খেলে কখনোই বড়লোক হতে পারবেন না। এটি আপনার শুধুমাত্র প্রতিদিনের হাত খরচ টুকুই মেটাতে পারে তাছাড়া কিছুই না।

আপনি যদি মনে করেন আপনার প্রতিদিনের হাত খরচ আপনি নিজে চালাবেন। তাহলে আপনি আপনার অবসর সময়কে কাজে লাগিয়ে এসব অ্যাপসে গেম খেলে আয় করতে পারেন। আজকের আর্টিকেলে আমি আপনাদের মাঝে যে কয়েকটি অ্যাপস সম্পর্কে বলব। এই অ্যাপসগুলি খুবই বিশ্বাসযোগ্য অ্যাপস। এখান থেকে আপনি খুব সহজে গেম খেলে টাকা আয় করতে পারবেন। তো চলুন বেশি কথা না বলে অ্যাপসগুলো সম্পূর্ণ বিষয় সম্পর্কে দেখি।

Money App গেম খেলে টাকা আয় খুব সহজে

আপনারা যারা গেম খেলে টাকা আয় করতে চান তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি ২০২৪ সালের সেরা একটি অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে মূলত আমরা গেম খেলে আয় করতে পারবো। তার জন্য প্রথমে আপনি এই অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিবেন। তারপরে আপনি এই অ্যাপটিতে সাইন ইন করে নিবেন আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে। 



একাউন্ট ক্রিয়েট করার সাথে সাথেই আপনারা এখান থেকে বিশ ক্রেডিট বোনাস পাবেন। অ্যাপটি ক্রিয়েট করার পর আপনি অ্যাপসটির ড্যাসবোর্ডে এসে সবার উপরে দেখতে পারবেন চেকিং টাস। আপনি প্রথমে চেকিং টাসে ক্লিক করলে সেখান থেকে আবারো ২০ ক্রেডিট বোনাস পাবেন। গেম খেলার জন্য এখানে অনেকগুলো অফার অল পাবেন।

যেমন ফ্যান্টাস্টিক অফার অল, ওয়াও অফার অল, সুপার অফার অল, অসাম অফার অল ইত্যাদি এখানে অনেক অফার অল রয়েছে। আপনি গেম খেলে টাকা আয় করার জন্য প্রথমে যে কোন একটি অফার অল ক্লিক করে দিবেন। ক্লিক করার সাথে সাথেই এখানে অনেকগুলো গেম আপনার সামনে শো করবে। প্রত্যেক গেম খেলে আপনি কত টাকা পেতে পারেন।

সে গেমের অ্যামাউন্ট গুলো গেমের সাথেই দেওয়া আছে। আপনি শুধু গেমগুলো ডাউনলোড করে খেলতে হবে। এই অ্যাপসে আপনি কুইজ খেলেও আয় করতে পারবেন। আরো নানা মাধ্যমে এই অ্যাপসে আপনি গেম খেলে টাকা আয় করতে পারেন। আয় করা টাকা উইথড্র করার জন্য আপনাকে যেটা করতে হবে। আপনাকে গেম খেলে পয়েন্ট সংগ্রহ করতে হবে।

আর এক হাজার পয়েন্টে সমান এক ডলার হয়ে থাকে। আপনি যত বেশি পয়েন্ট কালেক্ট করতে পারবেন। আপনি ততবেশি ডলার এই অ্যাপস থেকে আয় করতে পারবেন। আয় করা ডলারগুলো আপনি পরবর্তীতে টাকাতে কনভার্ট করে নিতে পারবেন। আর এ কনভার্ট করা টাকা গুলো আপনি খুব সহজেই বিকাশের মাধ্যমে নিতে পারবেন

মোবাইলে গেম খেলে টাকা আয় করুন এই অ্যাপসটির মাধমে

হ্যাঁ আপনার ঠিকই শুনেছেন Ludu Challenge গেম খেলে টাকা আয় অনায়াসে করতে পারবেন। তো চলুন কিভাবে করবেন সে সম্পর্কে বিস্তারিত বলি। Ludu Challenge গেম খেলে আয় করার জন্য আপনাকে প্রথমে ওয়েব সাইটে গিয়ে Ludu Challenge অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। এটি যদি আপনি প্লে স্টোরে খোঁজেন তাহলে পাবেন না। 

এজন্য অবশ্যই যে কোন ওয়েব ব্রাউজারে গিয়ে এই অ্যাপসটি ডাউনলোড করে নিবেন। অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে তারপরে আপনি অ্যাপটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিবেন। তৈরি করার সাথে সাথে আপনার সামনে একটি নোটিফিকেশন আসবে সেটি ভালোভাবে পড়ে নিবেন। তারপরে আপনি অ্যাপসের প্রোফাইলে আসলে দেখতে পারবেন লুডু ম্যাচ নামে একটি অপশন।
সেখানে আপনি দেখতে পারবেন কতজন অলরেডি ম্যাচ খেলছে। এই অ্যাপটিতে লাইভ গেম খেলা হয়। আপনি এখানে ডিপোজিট করে গেম খেলতে পারবেন। আপনি যত টাকা ডিপোজিট করবেন তার চেয়ে দুই গুণ আপনি বেশি ইনকাম করতে পারবেন। আরেকটি কথা আপনি ডিপোজিট বিকাশ নগদ রকেট ইত্যাদি মাধ্যমে করতে পারবেন।

এই অ্যাপসে আপনাকে আগেই বলে দেওয়া হয়ে থাকে যে আপনি কয়টা সময় গেম খেলতে পারবেন। গেম খেলার জন্য আপনাকে এখানে সময় নির্ধারণ করে দেয়া হয়েছে। এতে করে আপনি একটি নির্দিষ্ট টাইম পাবেন এবং আপনার বিপরীত প্রতিপক্ষ একটি নির্দিষ্ট টাইম পেয়ে থাকি। আপনি এখানে ১০০ টাকা যদি ডিপোজিট করেন। 

আপনি যদি লুডু খেলে জিততে পারেন তাহলে আপনাকে একশো টাকার বদলে ২০০ টাকা দেওয়া হবে। এ ভাবে মূলত এর প্রতিদিন গেম খেলে টাকা আয় করতে পারবেন। উইথড্র আপনারা খুব সহজেই বিকাশ নগদ রকেট ইত্যাদি মাধ্যমে নিতে পারেন। এই অ্যাপটি থেকে অনেকেই প্রতিদিন গেম খেলার মাধ্যমে প্রচুর টাকা আয় করছে। আপনিও যদি চান Ludu Challenge গেম খেলে আয় করবেন তাহলে এখনই যেকোনো ক্রোম ব্রাউজারে গিয়ে অ্যাপটি ডাউনলোড করুন।

Focus on Productivity or Sleep গেম খেলে টাকা আয় দ্রুত বিকাশ-পেমেন্ট

অনলাইনে টাকা ইনকামের আপনারা প্রচুর গেম দেখতে পারবেন। তাদের মধ্যে আমি আপনাদের মাঝে সেরা আরেকটি অ্যাপস নিয়ে আসলাম যেটা দিয়ে আপনি গেম খেলে টাকা আয় করতে পারবেন। Focus on Productivity or Sleep গেম খেলে টাকা আয় করা খুবই সোজা। বরাবরের মতন আপনাকে আগে এই অ্যাপসটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে। 



একাউন্ট তৈরি ক্ষেত্রে আপনি এখানে একটি জিমেইল অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন। এই অ্যাপসের মূল বিষয় হচ্ছে এখানে আপনি কোন ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রিতে গেম খেলে টাকা আয় করতে পারবেন। আর জিতে যাওয়া টাকা গুলো খুব সহজেই উইথড্র করে নিতে পারেন বিকাশের মাধ্যমে। কিন্তু আপনাকে এই অ্যাপসে সময় দিয়ে গেম খেলে টাকা আয় করতে হবে। 

এই আছে আপনি পাঁচ ঘন্টায় ফ্রিতে দশটা করে পাবেন। আর আপনি যত বেশি এখানে গেম খেলবেন তত বেশি আপনি এখান থেকে আয় দ্বিগুণ করতে পারবেন। এই অ্যাপসটির মাধ্যমে আপনি রেফার করে প্রতিদিন ৫০০ টাকার অধিক ইনকাম করতে পারবেন খুব সহজেই। এই অ্যাপসে গেম খেলে আয় করা চেয়ে রেফারে বেশি আয় হয়ে থাকে। 

আপনি চাইলে আপনার বন্ধুদের এই অ্যাপসটি ক্রিয়েট করে দিয়ে আপনি প্রতিদিন ৫০০ টাকা আয় করতে পারবেন। আপনি যাদের রেফার করবেন তারা যদি এই অ্যাপস থেকে প্রতিদিন গেম খেলে টাকা আয় করে সেই টাকা থেকে আপনি ২০% কমিশন পাবেন। এভাবে যদি আপনি ৫ থেকে ১০ জনকে একাউন্ট তৈরি করে দেন আপনার রেফারের মাধ্যমে।

তাহলে দেখা যাবে তারা যদি পার ডে 500 টাকা করে ইনকাম করে। তাহলে আপনি চোখ বন্ধ করেও প্রতিদিন এক হাজার টাকা ইনকাম করতে পারবেন শুধুমাত্র আপনার রেফার আইডি দিয়ে। আর এই অ্যাপসে গেম খেলে টাকা উইথড্র করার জন্য সারা দেশ থেকে যেকোনো মাধ্যমে টাকা নিতে পারবে। উইথড্র করার জন্য আপনাকে সর্বনিম্ন ৭০ টাকা ইনকাম করতে হবে।

গেম খেলে টাকা আয় প্রতিদিন ১০০- ২০০ টাকা

tropical crush win cash prizes দিয়ে মোবাইলের মাধ্যমে গেম প্লে করে টাকা ইনকাম। প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা খুব ইজিলি আয় করতে পারবেন। এক গেম পাঁচ টাকা আপনি যত গেম প্লে করতে পারবেন আপনি তত বেশি এই অ্যাপস এর মাধ্যমে আয় করতে পারবেন । মোবাইলের মাধ্যমে আপনি গেম খেলে টাকা আয় করে সেই টাকা উইথড্র করে নিতে পারবেন বিকাশ নগদে ।


আর শুধুমাত্র ১৫ টাকা হলেই আপনি খুব সহজেই এই অ্যাপস থেকে উইথড্র করতে পারবেন। আপনারা অনেকেই আছেন যারা বাবুল গেম কার রেসিং গেম খেলে কি কোনদিন ইনকাম করতে পেরেছেন। আজকে আমি আপনাদের এই আর্টিকেলের মাধ্যমে কিভাবে সম্পূর্ণ ফ্রিতে কাজ করে বা গেম খেলে টাকা আয় করবেন সেটাই আপনাদের সাথে শেয়ার করব।
তো চলুন এতো বকবক না করে গেম খেলে টাকা আয় বিষয় সম্পর্কে জানা যাক । তার আগে আপনারা যারা আমাদের এই আর্টিকেলটি স্কিপ করে মাঝে মধ্যে পড়তেছেন তাদেরকে বলি। আপনি যদি স্কিপ করে আর্টিকেলটি পড়েন তাহলে আপনি এই গেমগুলোর মাথা মুন্ডু কিছুই বুঝতে পারবেন না। আর আপনি যদি সত্যই গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে দয়া করে আজকের আর্টিকেলটি সম্পন্ন পড়বেন।

না হলে আপনি এখান থেকে কখনোই টাকা আয় করতে পারবেন না। গেম খেলে টাকা এর জন্য প্রথমে আপনাকে tropical crush win cash prizes একটি ডাউনলোড করে নিতে হবে। একাউন্ট ক্রিয়েট করার সাথে সাথেই আপনাকে ১০০ ক্যাশ টিকিট দেওয়া হবে যেটির বাজার মূল্য এখন ২০০ টাকা। অ্যাকাউন্ট ক্রিয়েট করে সাথে সাথে আপনি পেয়ে যাচ্ছেন ২০০ টাকা এবং তাও আবার ফ্রি ।

আর আপনারা যারা ক্যান্ডি ক্রস গেম খেলেছেন তারাই মূলত এই গেমটি খুব চিনতে পারবে। কারণ এটি একটি ক্যান্ডি ক্রস গেম এর মতন গেম। আর আপনি এখানে গেম খেলে টিকিট সংগ্রহ করতে পারবেন। এই গেমটি খেলে আপনাকে লেবেল আপ করতে হবে। 

আপনি যত বেশি লেভেল আপ ক্রশ করবেন। আপনি তত বেশি ক্যাশ টিকিট আয় করতে পারবেন।আপনি এখানে আরো নানা মাধ্যমে আয় করতে পারবেন। যেমন আপনি এখানে এক সপ্তাহ ফ্রি স্পিন করতে পারবেন। ফ্রী স্পিন করার মাধ্যমে আপনি ফ্রিতে টাকা আয় করতে পারবেন কোন গেম না খেলেই।

গেম খেলে টাকা আয় করার apps rucaptcha

আপনাদের আমি এখন যে অ্যাপ সম্পর্কে বলব এই অ্যাপসটি আপনি ওয়েবসাইটেও খেলতে পারবেন। rucaptcha একটি ইন্টারন্যাশনাল ক্যাপচার ইনকাম অ্যাপস বা ওয়েবসাইট। আপনার হাতে যদি স্মার্ট ফোন থাকে তাহলে আপনি অ্যাপ ব্যবহার করে ক্যাপচার গেম খেলে টাকা আয় করতে পারবেন। 

আর আপনি যদি কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করে থাকেন তাহলে আপনি এই ক্যাচ ওয়েবসাইটে ব্যবহার করতে পারেন। এই অ্যাপসটি আপনারা কিভাবে একাউন্ট ক্রিয়েট করবেন সেটি আগে বলি। সবার আগে আপনার ফোনে ল্যাপটপে এই অ্যাপটি ডাউনলোড থাকতে হবে। পরবর্তী স্টেপ হচ্ছে আপনি অ্যাপসটিতে google gmail দিয়ে সাইন করে নিবেন।

আপনি এখানে শুধুমাত্র ক্যাপচার গেম খেলার মাধ্যমে টাকায আয় করতে পারবেন। আপনার কাজ হচ্ছে শুধুমাত্র ক্যাপচার গুলো পূরণ করে সাবমিট করানো। আপনি যত বেশি ক্যাপচার পূরণ করতে পারবেন আপনি তত বেশি এই অ্যাপস এর মাধ্যমে আয় করতে পারবেন। এর চেয়ে সুবিধামূলক গেম আছে বলে আমার মনে হয় না।

যেখানে আপনি শুধুমাত্র ক্যাপচার সাবমিট করে প্রতিদিন ভালো টাকা আয় করতে পারবে । আর আপনারা যারা যে ক্যাপচারটি ভালোভাবে বুঝতে পারবেনা সে কাপ চারটি আপনি পরবর্তীতে ক্লিক করে স্ক্রিপ করে যেতে পারবেন। এখানে আপনার ভয়ের কোন কারণ নেই যে আপনি স্কিপ করে গেলে আপনাকে পেমেন্ট দেয়া হবে না।

এই আপটিতে ক্যাপচার পূরণ করে অনেকেই প্রতিদিন প্রচুর টাকা ইনকাম করছে। আপনি ২৫ সেন্ড মানি হলেই এখান থেকে পেয়ার বা বিট কয়েনের মাধ্যমে উইথড্র করে নিতে পারেন। আর আপনারা যারা পেয়ার বা বিটকয়েন চিনেন না। তারা একটি কাজ করে নিতে পারেন পেয়ার বা বিটকয়েন চেনার জন্য ইউটিউবে আপনারা সার্চ দিয়ে দেখে নিতে পারেন। পিয়ার বা বিটকয়েন লিখে ইউটিউবে সার্চ দিলে আপনার সামনে অসংখ্য ভিডিও চলে আসবে।

Cash Fashion দিয়ে গেম খেলে টাকা আয় করুন

Cash Fashion এই অ্যাপসটি ডাউনলোড করার পরে আপনারা যখন অ্যাপটিতে সাইন ইন করবেন। তখন যেন অবশ্যই আপনার ফোনে ভিপিএন কানেক্ট করা থাকে। আপনি ভিপিএন কান্ট্রি ইউ এস করে রাখবেন। না হলে এখান থেকে আপনি যে টাকা আয় করবেন সেগুলো পরবর্তীতে উইথড্র দিতে পারবেন না। 


আপনি এখানেই সঠিকভাবে যদি একাউন্ট ক্রিয়েট করতে পারেন তাহলে আপনি এখানে 5 ডলার বোনাস পাবেন। আর আপনারা তো জানেন ৫ ডলার সমান বাংলাদেশি টাকায় ৫০০ টাকা। Cash Fashion অ্যাপটিতে সর্বনিম্ন ১৫ ডলার হলে উত্তর দিতে পারবেন। পনেরো ডলার আয় করার জন্য আপনাকে এই অ্যাপসে প্রতিনিয়ত গেম খেলতে হবে।
আর আপনাকে গেম খেলার মাধ্যমে কয়েন দেওয়া হবে, সে কয়েন গুলো আপনি পরবর্তীতে ডলারে কনভার্ট করে নিতে পারবেন। আপনারা কিভাবে বেশি বেশি গেম খেলে কয়েন করবেন সে সম্পর্কে আরেকটু বিস্তারিত বলি। আপনি এখানে ফ্রী স্পিন করেও কয়েন কালেক্ট করতে পারেন। এ ধরনের আরো নানা মাধ্যম আছে।

যেগুলোর মাধ্যমে আপনি খুব সহজেই বেশি বেশি কয়েন কালেক্ট করতে পারবেন। আর আপনি ডলারগুলো বিকাশের মাধ্যমে খুব সহজেই উইথড্র করতে পারবেন। এখানে উইথড্র করার কোন ঝামেলা নেই। তোর দেরি না করে এখনই এই অ্যাপসটি ডাউনলোড করুন এবং ঘরে বসে আপনার হাতে থাকা স্মার্টফোনটি দিয়ে গেম খেলে খুব সহজেই আয় করুন।

সহজ পদ্ধতিতে গেম খেলে টাকা আয় আসলে করা যেতে পারে? কতটুকু সত্য

আমার মতে সহজ পদ্ধতিতে কোনভাবেই গেম খেলে আয় করা সম্ভব না। কেননা আপনি অনলাইন থেকে যদি ইনকাম করতে চান তাও আবার গেম খেলে তাহলে আপনাকে অবশ্যই প্রচুর পরিশ্রম করতে হবে। কারণ এসব অ্যাপস আপনাকে কেন টাকা দিবে যদি আপনি এখানে কোন পরিশ্রম ও সময় না দেন। সহজ পদ্ধতিতে আপনি কোথাও অনলাইন থেকে ইনকাম করতে পারবেন না। 

আর যদি করতেও পারেন সেটি হতে পারে অবৈধ পথ। তাই আমি বলব সহজ পদ্ধতিতে গেম খেলে টাকা ইনকাম আসলেও করা যায় না। আর আপনি যে এখান থেকে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করতে চাচ্ছেন। আপনি সত্যি করে বলেন তো আদৌও কি আপনি এই অনলাইন গেম খেলে টাকা ইনকাম করতে পেরেছেন, নিশ্চয়ই না। 

তাহলে আপনি কিভাবে ভাবছেন যে সহজ পদ্ধতিতে আপনি গেম খেলে টাকা ইনকাম করবেন। আপনি অনলাইন থেকে গেম খেলার মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন কিন্তু সেই ইনকাম হতে পারে খুবই সীমিত। গেম খেলার মাধ্যমে এই অ্যাপসগুলি আপনাকে কখনোই অধিক মাত্রায় টাকা দেবে না। আবার অনেক অ্যাপস আছে যেগুলো আপনাকে অধিক মাত্রায় টাকা দেয় তার বদলে আপনাকে অনেক পরিশ্রম করতে হবে। 

তার চেয়ে আপনি এসব গেমে সহজ পদ্ধতি তা খুঁজে,আপনারা অবসর সময়কে কাজে লাগিয়ে যেকোনো স্কিল ডেভেলপমেন্ট করতে পারেন। যেগুলো তারা আপনি পরবর্তীতে আনলিমিটেড টাকা আয় করতে পারবেন। নিচে অনলাইন গেম খেলে টাকা আয় করার বিষয়ে গুরুত্বপূর্ণ কিছু তথ্য আলোচনা করা হয়েছে। এজন্য নিচের শেষ কথাটি অবশ্যই পড়বেন।

শেষ কথা/গেম খেলে টাকা আয়

এখন আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন গেম খেলে টাকা আয় করা যেতে পারে কি পারে না।আজকের আর্টিকেলে আমরা যেসব অ্যাপ সম্পর্কে আপনাদের বলেছি। সব অ্যাপসগুলি কারণবশত কাজ নাও করতে পারে। কারণ আমরাও এসব অ্যাপস রিভিউ দেখেই আর্টিকেল লিখেছি। আপনাদের এখানে নিজে থেকেই খুঁজে নিতে হবে কোন অ্যাপস আপনার জন্য সত্যই গেম খেলে টাকা দিতে পারে।

আজকের আর্টিকেলে যেসব অ্যাপস দেওয়া হয়েছে সেগুলো থেকে আপনাদের যদি ইনকাম হয় তাহলে আপনারা অবশ্যই এই ওয়েবসাইটটিতে এসে কমেন্ট করে জানাবেন। আর এ ধরনের অনলাইন ইনকাম বিষয়ে তথ্য পেতে আমাদের www.jony.com ওয়েবসাইডে ভিজিট করতে থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জনি ওয়েবের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url