জিপি মিনিট অফার ৩০ দিন - জিপি মিনিট অফার দেখার নিয়ম বিস্তারিত জানুন

রবিতে মিনিট চেক করে কিভাবে 2024আপনি কি গ্রামীণফোন জিপি মিনিট অফার 30 দিন খুজছেন। তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্যই তৈরি করা হয়েছে। আজকের আর্টিকেলে আমি আপনাকে জিপি মিনিট অফার ২০২৪ সকল তথ্য জানাতে চলেছি। তো আর দেরি না করে আর্টিকেলটি ঝটপট সম্পূর্ণ পড়ে ফেলুন।

জিপি মিনিট অফার ৩০ দিন - জিপি মিনিট অফার দেখার নিয়ম বিস্তারিত জানুন

সূচিপত্রঃবর্তমান সময়ে বাংলাদেশ জনপ্রিয় সিম কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। যেটাকে আমরা অনেকেই জিপি সিম হিসেবে জানি। আর আপনি যদি ২০২৪ সালে জিপি মিনিট অফার 30 দিন সম্পর্কে জানতে চান। তাহলে আজকের আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ভূমিকা

আপনি যদি কম খরচে জিপি মিনিট নিতে চান ৩০ দিনের জন্য, সেক্ষেত্রে আজকের পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আজকের আর্টিকেল জুড়ে আপনি জানতে পারবেন ২০২৪ সালের সেরা জিপি মিনিট অফার 30 দিন কোনগুলো। আরো জানতে পারবেন জিপি মিনিট অফার দেখার নিয়ম।

আর্টিকেলটি শুরু করার আগে একটি কথা সেটি হচ্ছে আজকের আর্টিকেলে আমি যেসব জিপি মিনিট অফার বা কোড দেখাবো। সেগুলোতে আপনি খুব সহজেই জিপি মিনিট অফার 30 দিন নিতে পারবেন। তাই জিপি মিনিট অফার সম্পর্কে সকল তথ্য নিচে আলোচনা করা হলো। যেগুলো জানা আপনার জন্যই খুবই গুরুত্বপূর্ণ।

জিপি মিনিট অফার ৩০ দিন

আপনি যদি একজন জিপি সিম ইউজার হয়ে থাকেন। তাহলে আপনি তিনি নিশ্চয়ই জানেন জিপি সিম অফার গুলো একটু বেশি দামের হয়ে থাকে। কিন্তু আপনি যদি যেকোন অফার ৩০ দিনের জন্য নেন।সেক্ষেত্রে আপনি কিছুটা অংশে ডিসকাউন্ট পেতে পারেন।

এ পোষ্টের মাধ্যমে আজকের জিপি মিনিট অফার 30 দিনের যেসব ডিসকাউন্ট রয়েছে সেগুলো সম্পর্কে এখন আপনাদের জানাতে চলেছি। নিচে জিপি মিনিট 30 দিনের অফার গুলো তালিকা আকারে দেওয়া হল। 

মিনিট

টাকা

দিন 

১১৫০ মিনিট

৬৯৮

৩০ দিন

৮০০ মিনিট

৪৯৭

৩০ দিন

৫৫০ মিনিট

৩৪৮

৩০ দিন

৫০০ মিনিট 

৩০০

৩০ দিন

৪৫০ মিনিট 

২৯৯

৩০ দিন

৩০০ মিনিট

১৯৯.৪৭ 

৩০ দিন

২৫০ মিনিট

১৫৫ 

৩০ দিন

২০০ মিনিট

১৫২.৯৩

৩০ দিন

১৫০ মিনিট

৯৪

৩০ দিন

জিপি মিনিট অফার ১৫ দিন ২০২৪

অনেকেই আছে যারা তেমন বেশি দিনের জন্য মিনিট নিতে চান না। তাদের জন্য আজকে আমি জিপি মিনিট অফার ১৫ দিনের নিয়ে হাজির হয়েছি। যেগুলো আপনারা যেকোনো সময়ে ১৫ দিনের জন্য দিতে পারবেন। তো চলুন জিপি মিনিট অফার ১৫ দিন সেগুলো কি কি তা জানি।

জিপি মিনিট অফার ১৫ দিন ২০২৪

জিপি মিনিট অফার ১৫ দিন ২০২৪

উপরে যেসব মিনিট অফার গুলো দেওয়া হয়েছে। এগুলো সম্পূর্ণ ফ্যাক্সিপ্লান থেকে তৈরি করা হয়েছে।যেখানে আপনি কম টাকায় ১৫ দিনে এসব অফার নিতে পারেন। প্রত্যেকটি অফারে আপনি পেয়ে যাচ্ছেন কিছু না কিছু ডিসকাউন্ট। আপনি মূলত ফ্লেক্সি প্ল্যান এর দ্বারা আপনার ইচ্ছামত মেয়াদ তৈরি করে নিতে পারেন।

৬৫ টাকায় ১০০ মিনিট জিপি ৩০ দিন

আপনি যদি স্বল্প মাত্রায় মিনিট খরচ করে থাকেন। সেক্ষেত্রে আপনি ৬৫ টাকায় ১০০ মিনিট ৩০দিনের জন্য নিতে পারেন। কিন্তু একটি দুঃখের বিষয় হচ্ছে যে ১০০ মিনিট ৩০ দিন মেয়াদী অফারটি বর্তমান সময়ে ৮৫.২২ টাকা হয়েছে। গত বছরে অনেকেই ৬৫ টাকায় ১০০ মিনিট ৩০ দিনের জন্য নিতে পারছিল।

কিন্তু বর্তমান ২০২৪ সালে ৬৫ টাকায় ১০০ মিনিট ৩০ দিনের অফারটির টাকা বাড়িয়ে দিয়েছে। আপনি চাইলেও ৮৫.২২ টাকায় ১০০ মিনিট ৩০ দিনের জন্য নিতে পারবেন। এর জন্য আপনাকে মাই জিপি এপ্সটি ডাউনলোড করতে। তারপরে আপনি flexiplan এর মাধ্যমে এই মিনিট অফারটি নিতে পারবেন।

জিপি ৩০০ মিনিট কেনার নিয়ম

জিপি 300 মিনিট কেনার জন্য আপনি দুটি পদ্ধতি অবলম্বন করতে পারেন। যেমন আপনি চাইলে জিপি ৩০০ মিনিট সরাসরি রিচার্জের মাধ্যমে করতে পারেন। তার জন্য আপনাকে ১৯৭ টাকা রিচার্জ করতে হবে। তাহলে আপনি খুব সহজেই জিপি ৩০০ মিনিট কিনতে পারবেন। আর আপনি ১৯৭ টাকা রিচার্জে ৩০০ মিনিট কিনেছেন সেটির মেয়াদ থাকবে ১৫ দিন।

আরেকটি মাধ্যমেও আপনি জিপি ৩০০ মিনিট নিতে পারেন। সেটি হচ্ছে কোডের মাধ্যমে এবং সে কোডটি হল *১২১*৫০৭৪#। কোডটি ডায়াল করার সাথে সাথে আপনার মোবাইল ফোনে একটি এসএমএস দেওয়া হবে। আর আপনি এই দুই পদ্ধতিতেই জিপি ৩০০ মিনিট কিনতে পারবেন।

জিপি 100 মিনিট অফার 30 দিন

আপনি যদি মাসে খুব কম মাত্রায় মোবাইলে পরিবার, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সাথে কথা বলেন। সেক্ষেত্রে এই অফারটি আপনার জন্য খুবই ভালো হবে। এখানে আপনি ১০০ টাকায় ১০০ মিনিট পেয়ে যাবেন ৩০ দিনের জন্য এবং এ অফারের সাথে আপনি আরো নানা ধরনের সুবিধা পেয়ে যাবেন।
যেমন আপনি এটি যেকোন লোকাল নাম্বারে ব্যবহার করতে পারবেন। আপনি নিশ্চিন্তে আপনার বন্ধুবান্ধব পরিবারের সাথে ৩০ দিন কথা বলতে পারবেন। এ অফারটি নেওয়ার জন্য আপনি সরাসরি ১০০ টাকা রিচার্জ বা *১২১*৪৮৯# কোডটি ডায়াল করতে পারেন।

আপনি যে মাধ্যমেই নেন না কেন আপনি নেওয়ার সাথে সাথেই আপনার ফোনে একটি মেসেজ দেওয়া হবে। যেখানে উল্লেখ করা থাকবে আপনার অফারটি সফলভাবে চালু হয়েছে। তো আর দেরি কিসের এখন এই ১০০ টাকা রিচার্জ করুন এবং পুরো একমাস নিশ্চিন্তে পরিবারের সাথে কথা বলুন।

জিপি মিনিট অফার দেখার নিয়ম

এতক্ষণ ধরে আপনাদের সাথে শুধুমাত্র জিপি মিনিট অফার কিভাবে কিনবেন সে সম্পর্কে বলেছি।
কিন্তু আপনারা কিভাবে সে অফারটির দেখতে পারবেন সে সম্পর্কে বলতে ভুলে গেছি। তো চলুন আগে সে সম্পর্কে জেনে নেয়া যাক। জিপি মিনিট অফার দেখার জন্য আপনার মোবাইলে মাই জিপি অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

মাই জিপি অ্যাপটির মাধ্যমে আপনি খুব সহজেই জিপি মিনিট অফার গুলো দেখতে পারবেন। আবার আপনি চাইলে *১২১*৪৫৬# ডায়াল করেও মিনিট প্যাকেজ গুলো দেখতে পারেন। আর জিপি মিনিট মেয়াদ দেখার জন্য আপনাকে *১২১*১*৪# ডায়াল করতে হবে। আপনি মূলত এই নিয়মে জিপি মিনিট অফার দেখতে পারবেন।

গ্রামীন মিনিট অফার ৩০ দিনের 

আমি আপনি অনেকেই গ্রামীন মিনিট ৩০ দিনের খুজে থাকি। কিন্তু আপনি কি কখনো জানার চেষ্টা করেছেন। যে আমরা faxiplan এর মাধ্যমে ৩০ দিনের যেকোনো মিনিট অফার খুব সহজেই নিতে পারি। আপনি যদি না জেনে থাকতেন তাহলে আজকের আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন। তাহলে আপনি গ্রামীণফোন মিনিট অফার 30 দিন কিভাবে ইচ্ছামত মেয়াদে নিতে পারেন এ সকল বিষয়ে জানতে পারবেন।

প্রথমত আপনি যদি ফ্লেক্সিপ্লান কি বা কাকে বলে এ সম্পর্কে না জানেন। তাহলে আমি বলে দিচ্ছি সেটা হল ফ্লেক্সিপ্লান মূলত গ্রামীনফোনের একটি অ্যাপস। যেখানে আপনি খুব সহজেই নির্দিষ্ট মিনিট অফার তৈরি করতে পারবেন। উদাহরণ যেমন আপনার যদি ১০০ মিনিট ৩০ দিনের জন্য প্রয়োজন সেক্ষেত্রেও আপনি অফার তৈরি করে নিতে পারবেন।

আর অফার তৈরি করা খুবই সোজা শুধুমাত্র আপনি দিন এবং মিনিট টিক মার্ক করলেই আপনার সামনে একটি টাকার অ্যামাউন্ট তৈরি হয় যাবে। আপনি ওই এমাউন্টটি পরিষদ করলেই আপনার ফোনে একটি মেসেজ দেওয়া হবে। আর মেসেজে লেখা থাকবে আপনার অফারটি সফলভাবে চালু হয়েছে। কিন্তু আপনি যে অফারটি তৈরি করবেন এসব অফারে আপনাকে বেশি টাকা দিয়ে নিতে হবে।

আর আপনি চাইলে *১২১*৪৫৬# ডায়াল করে গ্রামীণফোনের মিনিট অফার গুলো দেখতে পারেন। সেখানে আপনি আপনার গ্রামীণফোন সিমটিতে কোন কোন অফার রয়েছে সবকিছু দেখতে পারবেন। আবার আপনি চাইলে মাই জিপি অ্যাপটি থেকে সরাসরি আপনার গ্রামীণফোন সিমটির অফার গুলো দেখতে পারবেন। এখন আপনি কোন উপায়ে জিপি মিনিট গুলো নিবেন সেটি আপনার উপর নির্ভর করছে।

জিপি মিনিট অফার কোড

বর্তমানে অনেকেই আছে যারা জিপি মিনিট অফার কোড জানতে চান। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে যারা স্মার্টফোন চালান তারা বেশি মাই জিপি অ্যাপসটি ব্যবহার করে থাকে। কিন্তু যারা মূলত বাটন ফোন ব্যবহার করেন। তাদের জন্য জিপি মিনিট অফার কোড গুলো বেশি প্রয়োজন হয়। নিচে জিপি মিনিট কোড গুলো সংক্ষেপে দেওয়া হল।

জিপি মিনিট অফার কোড

জিপি মিনিট অফার ২০২৪

এখন আমি আপনার সাথে সেরা জিপি মিনিট অফার ২০২৪ সম্পর্কে শেয়ার করব। যেগুলো খুব অল্প টাকায় আপনি যেকোনো সময়ে ব্যবহার করতে পারবেন। আজকের সেরা জিপি মিনিট অফার ২০২৪ গুলো হতে পারে ৭ দিনের ১৫ দিনের এবং ৩০ দিনের। বর্তমানে এই তিন মেয়াদী অপশন ছাড়া আর কোন দিনের মেয়াদ নেই।
কিন্তু ২০২৩ সালে আপনি নিশ্চয়ই দেখেছেন যে একদিনের তিনদিনের ইত্যাদি আরো দিনের মেয়াদ ছিল। যেগুলো ২০২৪ সালে এসে গ্রামীণফোন কোম্পানি এসব মেয়াদ গুলো উঠিয়ে দিয়েছে। এখন আমরা শুধুমাত্র ৭ দিন, ১৫ দিন এবং ৩০ দিন এই তিনটি কে মেয়াদ হিসেবে ব্যবহার করতে পারব। নিচে ২০২৪ সালের সেরা জিপি মিনিট অফার গুলো আপনার সাথে শেয়ার করা হলো।

জিপি মিনিট অফার ২০২৪
  • ১১৫০ মিনিট - ৬৯৮ টাকা -৩০ দিন

  • ৮০০ মিনিট - ৪৯৭ টাকা - ৩০ 

  • ৫৫০ মিনিট - ৩৪৮ টাকা - ৩০ দিন

  • ৫০০ মিনিট - ৩০০ টাকা - ৩০ দিন

  • ৪৫০ মিনিট - ২৯৯ টাকা - ৩০ দিন

  • ৩০০ মিনিট - ১৯৯.৪৭ - ৩০ দিন

  • ২৫০ মিনিট - ১৫৫ টাকা - ৩০ দিন

  • ২০০ মিনিট - ১৫২.৯৩ টাকা ৩০ দিন

  • ১৫০ মিনিট - ৯৪ টাকা - ৩০ দিন

  • ২৫ মিনিট - ২৬.২৪ টাকা - ১৫ দিন 
  • ৫০ মিনিট  - ৪৪.১৭ টাকা - ১৫ দিন

  • ১০০ মিনিট  - ৮১.১৬ টাকা - ১৫ দিন

  • ১৫০ মিনিট - ১১৪.৪৪ টাকা - ১৫ দিন

  • ১৭৫ মিনিট - ১২০ টাকা - ১৫ দিন

  • ২০০ মিনিট - ১৪৮.১৪ টাকা - ১৫ দিন

  • ৩০০ মিনিট - ১৯৪.৯২ টাকা - ১৫ দিন

  • ৩৫০ মিনিট - ২১৭.১৩ টাকা - ১৫ দিন

  • ৪০০ মিনিট - ২৪৭.০৯ টাকা - ১৫ দিন

  • ৫০০ মিনিট - ৩০৫.৭৭ টাকা - ১৫ দিন

  • ১০০০ মিনিট - ৬০১.৭৫ টাকা - ১৫ দিন

  • ৫৫ মিনিট - ৩৫ টাকা - ৭ দিন

  • ১০০ মিনিট - ৬৮ টাকাভ - ৭ দিন

  • ১১০ মিনিট - ৭৪ টাকা - ৭ দিন

  • ১২০ মিনিট - ৭৯ টাকা - ৭ দিন

  • ১৫০ মিনিট - ৯৯ টাকা - ৭ দিন

  • ১৬০ মিনিট - ১০০ টাকা - ৭ দিন 

  • ১৮০ মিনিট - ১০৮ টাকা - ৭ দিন

  • ১৯০  মিনিট - ১১৯ টাকা - ৭ দিন

  • ২০০ মিনিট - ১২৪ টাকা - ৭ দিন

  • ২১০ মিনিট - ১২৮ টাকা - ৭ দিন 

  • ৩ জিবি+১০০ মিনিট - ১০০ টাকা - ৭ দিন

শেষ কথা

আজকের আর্টিকেলে জিপি মিনিট অফার 30 দিন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আরো আলোচনা করা হয়েছে জিপি মিনিট কোড এবং অফার গুলো সম্পর্কে। তাহলে এখন আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন কোন কোডগুলি দ্বারা আপনি কত টাকায় কত মিনিট পেতে পারেন। কোডগুলি ব্যবহারের আগে একটি কথা সেটা হচ্ছে এই কোডগুলি সবার জন্য প্রযোজ্য না।

কেননা এসব কোড দিয়ে আপনি সব সময় মিনিট দিতে পারবেন না। এই কোড টাইম রয়েছে মিনিট অফার গুলোর কিছু লিমিটেড। যেমন কিছু কোডের ক্ষেত্রে আপনি আনলিমিটেড নিতে পারবেন এবং কিছু কোডের ক্ষেত্রে আপনি এক থেকে দুইবার নিতে পারবেন। এজন্য প্রত্যেকটি কোড আপনার জন্য প্রযোজ্য হবে না। আপনি চাইলে চেষ্টা করে দেখতে পারেন। যে কোন কোড গুলো থেকে আপনি মিনিট নিতে পারছেন আর কোন কোড গুলো থেকে আপনি মেনে নিতে পারবেন না।

আজকের আর্টিকেলটি পরে আপনার যদি কোন উপকারে আসে। তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এ ধরনের গুরুত্বপূর্ণ তথ্যগুলো পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত ভিজিট করতে থাকুন। আমাদের ওয়েবসাইটে মূলত সকল ধরনের তথ্য প্রতিনিয়ত পাবলিশ করা হয়। এতক্ষণ আপনার মূল্যবান সময়কে আমাদের দেওয়ার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জনি ওয়েবের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url