রবিতে মিনিট চেক করে কিভাবে 2024 সহজ উপায় বিস্তারিত দেখুন

কিভাবে টাকা ইনকাম করা যায় ২০২৪আপনি কি রবিতে মিনিট চেক করে কিভাবে ২০২৪ সালে সে সম্পর্কে জানতে চান। আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কেননা আজকের পোস্টটিতে আমি আপনাকে রবির সকল কোড এবং কিভাবে রবিতে মিনিট চেক করে সে সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানাতে চলেছি।
 
রবিতে মিনিট চেক করে কিভাবে 2024 সহজ উপায় বিস্তারিত দেখুন

সুচিপ্রত্রঃবর্তমান বাংলাদেশে রবি সিম মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে অনেক। রবি সিমের জনপ্রিয়তার মূল কারণ হচ্ছে রবি সিমে আপনি অল্প টাকায় সুন্দর সুন্দর অফার পেয়ে যাচ্ছেন। অল্প টাকায় সুন্দর সুন্দর অফার পাওয়ার কারণে অনেকে প্রচুর মিনিট কিনে রাখে। কিন্তু কিভাবে রবিতে মিনিট চেক করে সেগুলো সম্পর্কে অনেকেই জানেনা। আপনি যদি না জেনে থাকেন তাহলে আজকের আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ে ফেলুন।

ভূমিকা

আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে রবি সিমের সকল বিষয় সম্পর্কে শেয়ার করতে চলেছি। যেগুলো জানা আপনাদের জন্য খুবই প্রয়োজন। কেননা সময়ের সাথে সাথে রবি সিম আপডেট হয়ে গেছে। আর আপনি যদি ২০২৪ সালে রবি সিমের নতুন আপডেট সম্পর্কে না জানেন তাহলে আপনি রবি সিমের অনেক ফিউচার মিস করবেন।

আজকের আর্টিকেলটিতে আপনারা জানতে পারবেন রবিতে মিনিট চেক করে কিভাবে 2024 এবং আরো জানতে পারবেন রবিতে মিনিট লোন নেয় কিভাবে ইত্যাদি। এগুলো জানা আমাদের জন্য খুবই দরকার। আমরা যদি এগুলো না জানি সেক্ষেত্রে আমরা রবিতে মিনিট কেনার পরে তা বুঝতে পারব না যে মিনিটের মেয়াদ আর কয়দিন আছে। এজন্য আমাদের রবি মিনিট চেক ইত্যাদি আরো বিশেষ সম্পর্কে জেনে রাখা খুবই জরুরী।

রবিতে মিনিট চেক করে কিভাবে 2024

আপনি কি জানেন রবিতে মিনিট চেক করতে পারবেন আপনি একদম ফ্রি। এখানে আপনাকে চেক করার জন্য তেমন কোন ইন্টারনেট খরচ করা লাগবে না। আপনি শুধুমাত্র ফোনের ডায়ালপ্যাড দিয়ে রবিতে মিনিট চেক করতে পারবেন। আপনি যেকোনো ধরনের ফোনে রবিতে মিনিট চেক করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। এজন্য আপনাকে কিছু সংখ্যা মনে রাখতে হবে।
যেমন *২২২*৯# কল দিন এবং তার কিছুক্ষণ পরে আপনার সামনে মিনিট ব্যালেন্স চলে আসবে। আরেকটি উপায়ে আপনি চাইলে রবিতে মিনিট চেক করতে পারেন সেটি হচ্ছে *২২২*২#। এ দুইটি মাধ্যমে আপনি খুব সহজে রবিতে মিনিট চেক করতে পারবেন। আর আপনি যদি একটি সংখ্যা ভুল করেন সে ক্ষেত্রে আপনি রবিতে মিনিট চেক করতে পারবেন না। রবিতে মিনিট চেক করার আরো উপায় রয়েছে। সেগুলো জানতে হলে আজকের আর্টিকেলটির সাথে থাকুন।

রবি মিনিট চেক কোড 2024 রবি মিনিট অফার দেখার কোড

আপনারা যারা রবিতে মিনিট চেক কোড এবং মিনিট অফার সম্পর্কে জানতে চান। তাহলে এই আর্টিকেলটি আপনার জন্যই তৈরি করা হয়েছে। আমরা চাইলে রবি অ্যাপসের মাধ্যমে সকল ধরনের অফার, মিনিট, ইন্টারনেট সবকিছু চেক করতে পারি। কিন্তু অনেকেই নতুন রবি সিম কেনার ফলে তারা মূলত অ্যাপস ব্যবহার করতে বিভিন্ন সমস্যা হয়।

এক্ষেত্রে রবি মিনিট বা অফার চেক করতে আমাদের কোডের প্রয়োজন পড়ে। তো চলুন মিনিট চেক কোড ২০২৪ এবং রবি মিনিট অফার দেখার কোড কি সেগুলো জানি। রবি মিনিট চেক কোড হল যেমন *২২২*২# এবং*২২২*৯#। আর আপনি যদি রবি মিনিট অফার দেখার কোড জানতে চান। সেক্ষেত্রে রবি মিনিট অফারের জন্য আপনাকে *০# ডায়াল করতে হবে। তাহলে আপনি খুব সহজে মিনিট অফারের তালিকা পেয়ে যাবেন।

রবি মিনিট অফার 2024 robi minute offer

ইতিমধ্যে আপনাদের সাথে রবি সিমে কিভাবে মিনিট চেক করে এবং কিভাবে আমরা রবি মিনিট অফার দেখতে পারি সে সম্পর্কে আলোচনা করেছি। এখন আপনাদের সাথে রবি মিনিট অফার সম্পর্কে বিস্তারিত জানাতে চলেছি। তো চলুন বেশি কথা না বাড়িয়ে আজকের মূল টপিকে যাওয়া যাক।

রবি মিনিট অফার 2024

মিনিট

টাকা

দিন

১০ মিনিট

৬ টাকা

৬ ঘন্টা

১৪ মিনিট

১৯ টাকা

১২ ঘন্টা

৩০ মিনিট

২০ টাকা

১ দিন

৪৮ মিনিট

২৯ টাকা

২ দিন

৬০ মিনিট

৪৯ টাকা

৪ দিন

৯৫ মিনিট

৮৯ টাকা

৭ দিন

১৯৮ মিনিট

১১৯ টাকা

৭ দিন

১৬৫ মিনিট

১৯৯ টাকা

৭ দিন

৩৩০ মিনিট

১৯৯ টাকা

৩০ দিন

১৬০০ মিনিট

৯৮৯ টাকা

৯০



উপরে দেওয়া রবি মিনিট অফার গুলো আপনারা খুব সহজেই প্রতিনিয়ত ব্যবহার করতে পারবেন। আর আপনি যদি নতুন সিম ব্যবহার করে থাকেন। সেক্ষেত্রে আপনি এর চেয়ে ভালো আরও অফার পেয়ে যাবেন। আপনি যদি মাই অফার দেখেন সেক্ষেত্রে আপনি এর চেয়ে ভালো অফার পাবেন। রবিতে ভালো অফার পাওয়ার জন্য আপনি রবি অ্যাপস ব্যবহার করতে পারেন।

রবিতে মিনিট লোন নেয় কিভাবে? রবি মিনিট কোড

আমাদের অনেক ক্ষেত্রে ইমার্জেন্সি লোন নেওয়ার প্রয়োজন পড়ে। আপনি যদি লোন কিভাবে নেয় সেটি না জানেন। সেক্ষেত্রে আপনি যদি কোন বিপদে পড়েন তখন কিভাবে লোন নিবেন। আজকের আর্টিকেলে আমি আপনাদের রবিতে মিনিট লোন কিভাবে নেয় সে সম্পর্কে বলতে চলেছি। রবি সিমে লোন নেওয়া যায় দুই পদ্ধতিতে প্রথম পদ্ধতি হলো ডায়াল করে এবং দ্বিতীয় পদ্ধতি অ্যাপস এর মাধ্যমে।

আপনি এই দুই মাধ্যমেই খুব সহজেই রবিতে মিনিট লোন নিতে পারবেন। রবিতে মিনিট লোন নেয়ার কোডটি হল *১২৩*০০৮#। এই কোডটির সাহায্যে আপনি খুব সহজে রবিতে যে কোন সময় লোন নিতে পারবেন। রবিতে লোন নেওয়ার আরেকটি বিশেষ কথা সেটি হচ্ছে আপনি যদি একবার লোন নেন সে ক্ষেত্রে আপনি দ্বিতীয়বার লোন নেয়ার কোন সুযোগ পাবেন না। আপনি সুযোগ তখনই পাবেন যখন আপনার ওই লোনটি শোধ হয়ে যাবে। এভাবে আপনি একবার লোন নেওয়ার পর শোধ করে দিয়ে দ্বিতীয়বার আবার নিতে পারবেন।

রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক করুন সহজ উপায়

রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক আমরা নানাভাবে করতে পারি। আমরা চাইলে মোবাইল ডায়ালপ্যাডের মাধ্যমে রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক করতে পারি। আবার রবি অ্যাপসের মাধ্যমে রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক করতে পারি। এটি আপনার উপর নির্ভর করছে আপনি কোনটিতে রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক করবেন।

আমি আপনাদের দুইটি বিষয়ে বলব যেমন প্রথমটি হচ্ছে কোডটি এবং দ্বিতীয়টি হচ্ছে অ্যাপস। আপনি *২২২*৯# এর মাধ্যমে রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক করতে পারবেন। আবার আপনি চাইলে মাই রবি অ্যাপস দিয়ে খুব সহজ উপায়ে ফ্যামিলি প্যাক মিনি চেক করতে পারেন। তার জন্য আপনাকে মাই রবি অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে।
পরবর্তী স্টেপে আপনি মাই রবি অ্যাপসটিতে আপনার নাম্বারটি দিয়ে সাইন করে নিবেন। তারপরে আপনার একটি একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে এবং আপনি যদি ড্যাশ বটে এসে মিনিট অপশনে ক্লিক করেন। সেখানে আপনি কত মিনিট আছে এবং মিনিটের মেয়াদ কত দিন সবকিছু সম্পূর্ণরূপে ভালোভাবে দেখতে পারবে। আপনি মূলত এই দুইটি পদ্ধতিতে রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক সহজ উপায় করতে পারবেন।

মাই রবি এপ্স থেকে মিনিট ব্যালেন্স চেক

আপনারা যারা মাই রবি অ্যাপস থেকে মিনিট ব্যালেন্স চেক করতে চান। তাহলে কিছু উপায় রয়েছে সে মাধ্যমে আপনি মাই রবি অ্যাপস থেকে খুব সহজেই মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন। আজকের আর্টিকেলে আমি আপনাদের মাই রবি অ্যাপস থেকে মিনিট ব্যালেন্স চেক কিভাবে করে সে সম্পর্কে বলতে চলেছি। মাই রবি অ্যাপস থেকে মিনিট ব্যালেন্স চেক করতে হলে আমাদের প্রথমে মাই রবি অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে।

তারপরে আপনি যদি মাই রবি অ্যাপসে আপনার নাম্বারটি দিয়ে একাউন্ট তৈরি করেন। তাহলে দেখতে পারবেন আপনার ড্যাশবোর্ডে মিনিট নামে একটি অপশন আছে। যেখানে থেকে আপনি খুব সহজেই মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন। মাই রবি অ্যাপসের সাহায্যে আপনি এখান থেকে সকল ধরনের সুবিধা পেয়ে যাবেন। যেমন মিনিট, ইন্টারনেট ব্যালেন্স, বিভিন্ন অফার এই মাই রবি অ্যাপ থেকে নিতে পারবেন। তো আর দেরী কিসের এখনই যান আর মাই রবি অ্যাপস ডাউনলোড করে মিনিট ব্যালেন্স চেক করুন।

রবি ইন্টারনেট ব্যালেন্স চেক 2024

আপনি কি রবি ইন্টারনেট ব্যালেন্স চেক ২০২৪ সম্পর্কে জানতে চাচ্ছেন। কিন্তু কিভাবে করবেন সেটি খুঁজে পাচ্ছেন না। তো চলুন এই পোষ্টের মাধ্যমে আমি আপনাকে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক ২০২৪ সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়ে দেব। বর্তমানে আপনি দুটি মাধ্যমে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন। প্রথমটি হচ্ছে আপনি রবি অ্যাপস এর মাধ্যমে ব্যালেন্স চেক করতে পারবেন।

আর দ্বিতীয় বিষয়টি হচ্ছে আপনি কোডের সাহায্যে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন। আপনি যদি কোডের মাধ্যমে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চান। সেক্ষেত্রে আপনাকে *৩# কোড ডায়াল করতে হবে এবং আপনি যদি অ্যাপসের মাধ্যমে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে চান। সেক্ষেত্রে আপনার মোবাইলে রবি অ্যাপসটি ডাউনলোড করে লগইন করলেই আপনি খুব সহজে রবি ইন্টারনেট ব্যালেন্স দেখতে পারবেন।

রবি সিমের সকল কোড সমূহ

আপনি কি জানেন রবি সিমে যে সকল কোড রয়েছে সেগুলো প্রত্যেকটি খুবই গুরুত্বপূর্ণ। আরে কোডগুলো আপনি যদি না জানা থাকে আপনি তাহলে অনেক কিছু রবি সিমের ফিউচার মিস করবেন। আর এজন্য আমি আপনাদের জন্য নিয়ে চলে আসলাম রবি সিমের সকল কোড সমূহ। নিচের রবি সিমের সকল কোড গুলো দেওয়া হল।

রবি সিমের সকল কোড সমূহ ২০২৪
  • ব্যালেন্স চেক
  • *২২২#
  • রবি নাম্বার চেক
  • *2#
  • রবি মিনিট চেক
  • *0#
  • রবি এমবি পেক চেক
  • *3#
  • রবি এসএমএস চেক
  • *222*11#
  • ইমারজেন্সি ব্যালেন্স নিতে ডায়াল করুন
  • *8#
  • ইমার্জেন্সি ব্যালেন্স চেক
  • *222*16#
  • রবি সকল সার্ভিস একত্রে পেতে
  • *123#
  • রবি হেল্পলাইন নম্বর
  • 123

শেষ কথা

আজকের আর্টিকেলটি পড়ে আপনারা নিশ্চয়ই রবিতে মিনিট চেক করে কিভাবে ২০২৪ সহজ উপায় সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আরো জানতে পেরেছেন রবি সিমের সকল কোড সমূহ গুলো সম্পর্কে। এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের রবি সিমের সকল ইনফরমেশন গুলো দেওয়ার চেষ্টা করেছি।

আজকের পোস্টটি পড়ে আপনাদের যদি একটুকুও উপকার হয়ে থাকে।তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না এবং কমেন্টে অবশ্যই আপনার মতামত জানাবেন। আর এ ধরনের গুরুত্বপূর্ণ তথ্যগুলো পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত ভিজিট করতে থাকুন। এতক্ষন আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

জনি ওয়েবের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url